নিজের জ্ঞান সবার মাঝে ছড়িয়ে দেওয়ার পাশাপাশি প্রতি মুহূর্ত আপনার চারপাশে ঘটে যাওয়া ঘটনা নিয়ে আপনি ও লিখুন। বিডি বন্ধন ব্লগে রেজিস্ট্রেশন সবার জন্য উন্মুক্ত।

আপনিও লিখুন

বিডি বন্ধন ডট কম একটি প্রযুক্তি বিষয়ক মুক্ত বাংলা ব্লগ।

আপনিও এখানে লিখতে পারেন। টেকনোলজি বিষয়ক বিভিন্ন টিপস, টিউটোরিয়াল, খবর, অভিজ্ঞতা ইত্যাদি বিষয়ক কোন লেখা।

এবং আপানার কোন টেকনোলজি বিষয়ক সমস্যা থাকলে আমাদের সাথে পোস্ট করে শেয়ার  করতে পারেন ,আমরা যারা এর সমাধান জানি কমেন্টে অথবা ই-মেইলে  আপনাকে সহযোগিতা করার চেষ্টা করব।

বিডি বন্ধন ডট কম এ লিখতে হলে প্রথমে আপনাকে বিডি বন্ধন ডট কম নীতিমালাটি ভাল ভাবে পরতে হবে। নীতিমালা পরতে এখানে ক্লিক করুন ।

তার পর নিবন্ধিত করতে হবে। নিবন্ধন করতে এখানে ক্লিক করুন ।

নিবন্ধন প্রক্রিয়া শেষে সয়ংক্রিয়ভাবে আপনার ই-মেইলে একটি পাসওয়ার্ড ও ইউজার নেম  চলে যাবে।

তারপর সেই ইউজার নেম ও পাসওয়ার্ড  দিয়ে লগিন করে সয়ংক্রিয়ভাবে  তৈরি হওয়া পাসওয়ার্ডটি বদলে আপনার পছন্দের পাসওয়ার্ডটি সেট করুন কিন্তু আপনি ইউজার নেমটি বদলাতে পারনে না তাই নিবন্ধন করার সময় ছোট এবং মনে রাখতে পারবেন এমন একটি শব্দ নির্বাচন করুন ।

এরপর আপনার ‍প্রোফাইলে গিয়ে নিজের নাম বাংলায় লিখুন এবং আপনার নিজের সম্পর্কে সংক্ষেপে কিছু লিখুন (যা আপনার সম্মন্ধে পোষ্টে দেখাযাবে) ।

এরপর আপনার লেখা জমা দেওয়া জন্য নতুন প্রকাশনা তে ক্লিক করুন তারপর একটি পোষ্ট এডিটর চালু হবে। সেখান থেকে পোষ্টের একটি শিরোনাম দিন এবং পোষ্ট লিখা শেষ করে বিভাগ এবং ট্যাগ নির্বাচন কুরুন এবং নিচের দিক থেকে সেট ফিচার ইমেজ থেকে আপনার পোষ্টের সাথে সম্পর্ক রেখে একটি ফিচার ইমেজ যোগ করুন (যেই ইমেজ পোষ্টের সাথে প্রথম পাতায় দেখা যাবে) । এরপর Publish বাটনে ক্লিক করলে লেখা পাবলিশ হবে ।

আপনি এখানে নিবন্ধন করলে ধরে নেওয়া হবে আপনি আমাদের নীতিমাল মেনে নিয়েছেন ।

আর অবশ্যই লেখা জমা দেওয়ার পুর্বে এবং কমেন্টস করার সময় নীতিমালা মেনে চলুন ।

 

নিবন্ধন করতে এখানে ক্লিক করুন

লগইন করতে এখানে ক্লিক করুন

নীতিমালা পরতে এখানে ক্লিক করুন

ধন্যবাদ সবাইকে

বিডি বন্ধন ডট কম টিম

Share Button
BD BONDHON © 2015-2017 DMCA.com Protection Status Site Developed by- Nurbakta Ali. Ansari IT, Ulipur, Kurigram
error: থামুন, অনুমতি ছাড়া কপি করা যাবে না।।